Social Icons

কমানো হল Alcatel Onetouch Flash এর দাম

Alcatel Onetouch গ্লোবাল ব্র্যান্ডের Flash সিরিজের প্রথম স্মার্টফোন Alcatel Onetouch Flash এর এসেছে নতুন স্টক । ২০১৫ সালের মে মাসের দিকে এই Smartphone কে বাংলাদেশের বাজারে নিয়ে আসে Buymobile.com.bd।
বর্তমানে আকর্ষণীয় নতুন মূল্যে এই হ্যান্ডসেটটির নতুন স্টক নিয়ে এসেছে Buymobile.com.bd । পারফরমেন্স এর ‍দিক থেকে ব্যাপক জনপ্রিয় এই হ্যান্ডসেটটির দাম বড় অংকে কমানো হয়েছে ।
নতুন মূল্যের আওতায় এখন Alcatel Onetouch Flash কিনতে পারবেন ৮,৯৯৯ টাকায়, যার আগের মূল্য ছিল ১১,৯৯৯ টাকা ।


আর্কষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচার এবং দীর্ঘস্থায়ী ব্যাটারীর Alcatel Onetouch Flash এর সাহায্যে গ্রাহকরা শুধু মাত্র প্রিয়জনের সাথে সর্বক্ষণ যোগাযোগই রাখতে পারবেন না, ইন্টারনেট জগতেও থাকবে তাঁদের অবাধ বিচরণ ।
চারপাশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে আর তাদের জন্য স্মার্টফোনের ব্যবহার আরো উপভোগ্য করে তুলতে এবং ক্রেতাদের মাঝে আরো সাশ্রয়ী মূল্যে একটি সুন্দর Smartphone তুলে দিতে Buymobile.com.bd নিয়েছে এই পদক্ষেপ ।থ্রি জি ব্যবহারযোগ্য শক্তিশালী ব্যাটারীর এই স্মাটফোনটি ইতিমধ্যে Smartphone প্রেমীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে ।
Alcatel Onetouch Flash এ রয়েছে ৫.৫ইঞ্চি ডিসপ্লে, ১৩মেগাপিক্সেল রিয়্যার এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, Android OS v4.4(Kitkat) Operating system । ৮জিবি রম, ২ জিবি র‌্যাম এবং 3200mAh ব্যাটারী । এছাড়াও রয়েছে আরো নানা রকম আকর্ষণীয় ফিচার ।

0 comments:

Post a Comment