Social Icons

ফেসবুকের মতো নতুন একটি সোশ্যাল নেটওয়ার্ক যাতে আয় করতে পারবেন ব্যবহারকারীরা


বর্তমানের এই ইন্টারনেটের যুগে যারা ইন্টারনেট ব্যবহার করেন তাদের মধ্যে সোশ্যাল নেটওয়ার্কে বিচরন নাই এমন মানুষ খুজে পাওয়া যাবে না। সোশ্যাল নেটওয়ার্ক এখন আমাদের দৈনন্দিন কর্ম কাণ্ডের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে, কি পাওয়া যাচ্ছেনা এতে ?
দৈনন্দিন জীবনের ভালো খারাপ সব কিছুই পাচ্ছি আমরা এতে, তার সাথে বন্ধু বান্ধব আত্মীয় স্বজন যে যেখানেই থাকুক সকলের সাথে যোগাযোগ রাখছি এর মাধ্যমে, শেয়ার করছি নিজেদের আনন্দ ও বেদনার মুহূর্ত গুলো।
বর্তমানে আমরা অনেক সোশ্যাল নেটওয়ার্ক ব্যাবহার করছি যেমন Facebook, Tweeter, Google+ , LinkedIn, Instagram আরও জানা অজানা অনেক কত কি, এ সমস্ত সোশ্যাল নেটওয়ার্ক সাইট গুলো যেমন আমাদের সকলকে কাছাকছাই থাকার সুযোগ করে দিয়েছে তেমনি এর দারা তারাও প্রচুর পরিমান মুনাফা লুফে নিচ্ছে। আমরা যেমন প্রয়োজনে এর পেছনে সময় ব্যয় করছি তেমনি অপ্রয়োজনে আরও বেশি সময় ব্যয় হচ্ছে আমাদের। এই অজথা সময়গুলোর কোন ফলাফল আমরা পাই না।

এবার আমি আপনাদের এমন একটা নতুন সোশ্যাল নেটওয়ার্কি সাইট এর কথা বলব,
সাইটির নাম হল *সু* tsu.co যাতে আপনার অযথা সময়গুলোর একটা ভাল ফলাফল পাবেন, যদি আপনার চেষ্টা থাকে।

এ সাইটটি সম্পূর্ণ ফেচবুক এর মতই, ফেচবুকে আপনি যা করতেন এখানেও তাই করতে পারবেন। ছবি, স্ট্যাটাস পোস্ট করা, অন্যর পোস্ট এ লাইক, কমেন্ট , শেয়ার করা, বন্ধুত্ব করা, বন্ধুর সাথে চ্যাট করা ইত্যাদি।

এইসব কার্যক্রম এর উপরেই আপনার হবে কিছু আয়, প্রথম দিকে এর পরিমান খুবই অল্প, আপনি যত ভাল সময় দিতে পারবেন আস্তে আস্তে আপনার আয় তত ভাল হবে।
চাইলে আপনি এখনই একটি Account করতে পাড়েন এই সাইটে। https://www.tsu.co/

কিভাবে Signup করবেন আর কিভাবে এর পরিচালনা করবেন তা বুঝতে যদি অসুবিধা হয় তাহলে আমার আপলোড করা এই ইউটিউব ভিডিও টি দেখে নিতে পারেন। এই লিঙ্কে

সাইটির পরিচালক ফক্স বিসনেস এ একটি সাক্ষাৎকার দিয়েছিলেন, সাক্ষাৎকারটি দেখতে পারেন এই লিঙ্কে https://www.youtube.com/watch?v=KWXWZSW2PTQ


গত ২২ শে ডিসেম্বর তিনি আরও একটি সাক্ষাৎকার দেন সি এন বি সি চ্যানেলে, এই লিঙ্কে গিয়ে দেখতে পারেন https://www.youtube.com/watch?v=JOUxRujSQ9s

0 comments:

Post a Comment